স্বামী নিত্যানন্দ পুরী মহারাজের মহাপ্রয়াণোত্তর উৎসব বুধবার


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ২৩, ২০২১


পটিয়ার কেলিশহরস্থ শ্রীমৎ স্বামী সত্যানন্দ ও কালাবাবা যোগসিদ্ধাশ্রমের অধ্যক্ষ ও আন্তঃধর্ম সমন্বয়ের প্রবক্তা মহাত্মা স্বামী নিত্যানন্দ পুরী মহারাজের মহাপ্রয়াণোত্তর উৎসব ২৪ ফেব্রুয়ারি বুধবার বিভিন্ন মাঙ্গলিক কর্মসূচির মধ্যদিয়ে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ডিন প্রফেসর ড. কৌশিক দেব। প্রধান বক্তা থাকবেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টী উত্তম কুমার শর্মা। স্মৃতিচারণ সভায় হিন্দু ধর্মের প্রতিনিধিত্ব করবেন বোয়ালগাঁও ব্রহ্ম মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী তাপসানন্দ গিরি মহারাজ, মুসলিম ধর্মের মাইজভান্ডার দরবার শরীফ গাউছিয়া আমিন মঞ্জিলের শাহজাদা ছৈয়দ রাজীবুল হাসান আল্ মাইজভান্ডারী, বৌদ্ধ ধর্মের পটিয়া কেন্দ্রীয় বৌদ্ধ বিহার ও কল্যাণ প্রকল্পের অধ্যক্ষ ড. সংঘপ্রিয় মহাথেরো, খ্রিস্টান ধর্মের ফাদার রবার্ট গনছালভেছ, শিখ ধর্মের চকবাজার গুরিদুয়ারা শিখ টেম্পেলের গ্রন্থি সিংবীর সিং। সভাপতিত্ব করবেন সত্যানন্দ-কালাবাবা যোগসিদ্ধাশ্রমের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ মিলন চন্দ্র দেবনাথ।

উক্ত অনুষ্ঠানে জাতি-ধর্ম নির্বিশেষে সকলকে উপস্থিত থাকার জন্য উৎসব উদ্যাপন পরিষদের সভাপতি আশীষ কুমার দত্ত ও সাধারণ সম্পাদক নীহার রঞ্জন দত্ত অনুরোধ জানিয়েছেন।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।