স্বপ্নীল চট্টগ্রাম মহানগর উপহার দিতে চাই: রেজাউল করিম


আপডেটের সময়ঃ জানুয়ারি ৪, ২০২১


জামালখান ওয়ার্ডের শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণকালে আওয়ামীলীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, গরীব দুখী মানুষের মুখে হাঁসি ফোটাতে কাজ করছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিএফ কার্ড, আশ্রয়ন প্রকল্প ইত্যাদি কার্যক্রমের মাধ্যমে গরীব অসহায় পরিবারে অনেকটাই  স্বাচ্ছন্দ্য এনে দিতে পেরেছে।

রোববার (৩ জানুয়ানী) মোমিন রোডস্থ প্রিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অনেকে রাজনীতি করতে এতিমদের নামে প্রকল্প করে এতিমের টাকা মেরে খায়। আর আওয়ামী লীগ গরীব, অসহায় ও এতিমদের জন্য সহায়তা কর্মসূচীর মাধ্যমে তাদের ভাগ্যের উন্নয়নে কাজ করে। মানুষের দু:সময়ে পাশে দাঁড়ানো আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গীকার। আওয়ামী লীগকে ভোট দিয়ে জনগণ কখনোই ধোঁকা খায়নি। আওয়ামী কেবল স্বপ্ন দেখায় না, কল্পনারও অতীত বিষয়কে বাস্তবে পরিনত করে মানুষের সামনে নিয়ে আসে। আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রতিক নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে আরো গতিশীল করার পাশাপাশি আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলরদেরও ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে আমরা কথা দিতে পারি আগামী পাঁচ বছরে আমরা একটি স্বপ্নীল চট্টগ্রাম উপহার দেব।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম. নাছির উদ্দিন।

সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে ও প্রকৌশলী সৈকত দাশের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, সদস্য বেলাল আহমেদ, দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক খোরশেদ আলম, আওয়ামীলীগ মনোনীত সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনজুমান আরা বেগম, জামালখান ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম, রঞ্জন রশ্মি বড়–য়া, মহানগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, আহসান উল্লাহ খোকন, মো. ইসমাইল, মৃদুল কান্তি দাশ, হাজী শাহাবুদ্দিন, ইকবাল আহমেদ ইমু, মো. ইমু, মো. হাবিব, শাহনেওয়াজ জসিম, সিজার বড়ুয়া, রত্মেশ্বর দাশ জিতু, রুবেল দত্ত প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।