স্কুল কলেজের সংকট নিরসনে আশ্বাস ডিসি’র


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ২, ২০২১


চট্টগ্রামের বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র প্রতিনিধিদের সমন্বয়ক টিম নিয়ে, কোভিড-১৯ এর সমস্যা জনিত কারণে স্কুল-কলেজের বিভিন্ন সংকট নিরসন নিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক মুবিনুর রহমানের সাথে সাক্ষাত করেন। এ সময় জেলা প্রশাসক চট্টগ্রামের সাধারণ শিক্ষার্থীদের সকল ধরনের সংকট নিরসন এবং সমাধানের আশ্বাস দেন।

ছাত্রনেতাদের পক্ষ হতে বিভিন্ন সমস্যাগুলো তোলে ধরেন ছাত্রনেতা কাজী নাঈম, ইসতিয়াক আহমেদ প্রিমন, ওয়াজিব চৌধুরী, হাসনাইন হক সহ বিভিন্ন ছাত্রনেতারা। এ সময় উপস্থিত ছিলেন স্কুল কলেজের বিভিন্ন সমন্বয়ক টিম।

কয়েকটি ইস্যু নিয়ে আলোচনা হয় স্কুল-কলেজ খোলার বিষয় নিয়ে, পাঠদান সংক্রান্ত সিলেবাস সংক্ষিপ্ত করা নিয়ে, বিশেষ করে বিজ্ঞান শাখার শিক্ষার্থীদের জন্য প্র্যাক্টিক্যাল ক্লাস সমূহ সঠিকভাবে মূল্যায়ন করা, স্কুল কলেজ নিয়ে যেন সঠিক তথ্য প্রদান করা হয়। পাশাপাশি বিভিন্ন নিউজ পোর্টাল এ ভুল তথ্য প্রচার করা হচ্ছে এসব বিষয়ে ব্যবস্থা নেওয়া সাধারন ছাত্র ছাত্রীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা সহ বিভিন্ন বিষয় নিয়ে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।