সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ৩, ২০২০


সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কেএম আফজালুর রহমান বাবুর শারীরিক সুস্হতা ও কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রন্জন গুহের আরোগ্য লাভ করায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায়ের জন্য দোয়া ও মিলাদ- মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) বাদ আছর নগরির আলকরণ কেন্দ্রীয় জামে মসজিদে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য ও মানবিক সংগঠন মুসাফির এর আহ্বায়ক মুহাম্মদ মহরম হোসাইন, চট্টগ্রাম মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগ নেতা ও অপরাজেয় বাংলা’র উপদেষ্ঠা মহিউদদীন আলম, মদীনা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি এ কে এম আজগর আলী, সাংবাদিক গোলাম ছরওয়ার, যুবলীগ নেতা মো রাসেল, মামুনুর রশীদ মামুন, মহিউদ্দিন মুন্না, মো. ইমতিয়াজ, ছাত্রলীগ নেতা শিহাব উদ্দীন, জয়ন্ত মজুমদার, রথিন চৌধুরী প্রমুখ।

মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফজ মো. ইকরাম হোসেন, মোনাজাত পরিচালনা করেন আলকরণ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মাহমুদুল হক চৌধুরী।

দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ উনার পরিবারবর্গ, জাতীয় চার নেতা, গণতন্ত্র প্রতিষ্ঠায় নিহত সকল শহীদ, করোনা ভাইরাসে নিহত দলের জাতীয় স্হানীয় নেতৃবৃন্দসহ  সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রন্জন গুহ ও সাধারণ সম্পাদক কেএম আফজালুর রহমান বাবু জন্য দোয়া করা হয়।

মিলাদ মাহফিল শেষে সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কেএম আফজালুর রহমান বাবু মিলাদ মাহফিল আয়োজনের জন্য টেলিফোনে উপস্হিত সবাইকে ধন্যবাদ জানান।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।