সুস্থ আছেন ইঞ্জিনিয়ার মোশাররফ


আপডেটের সময়ঃ অক্টোবর ১০, ২০২০


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রামের মিরসরাই আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের শারিরীক অবস্থা আগের থেকে ভালো। করোনাভাইরাসে আক্রান্ত ৭৬ বছর বয়সী প্রবীণ এ আওয়ামী লীগ নেতা বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন।

পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে তার শরীর থেকে করোনার নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়। রাতে আসা রিপোর্টে তার শরীরে সংক্রমণের বিষয়টি জানা যায়। এরপর তাকে নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পার্কভিউ হাসপাতাল থেকে নিজস্ব গাড়িতে রাত সাড়ে ১০ টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ব্যক্তিগত সচিব মো. নূর খান বলেন, বর্তমানে তাঁর (মোশাররফ) শারীরিক অবস্থা ভালো। সর্দি-কাশি-জ্বর কিছুই নেই। মানে তার শরীরে করোনার কোনো লক্ষণই নেই। তবু পজেটিভ হওয়ার কারণে তাকে চিকিৎসার জন্য ঢাকা সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।