সাংসদ দিদারুল আলমের ইফতার সামগ্রি বিতরণ


আপডেটের সময়ঃ এপ্রিল ১১, ২০২১


চট্টগ্রাম-৪ সীতাকুন্ড আসনের সংসদ সদস্য দিদারুল আলমের উদ্যোগে চট্টগ্রাম-৪ সংসদীয় আসনের সকল ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিদের জন্য আসন্ন পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

শনিবার (১০ এপ্রিল) সকাল ১০টায় উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে এ ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোহাম্মদ আলমগীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব দিদারুল আলম এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘মহান আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য আসন্ন পবিত্র রমজান মাসের সিয়াম সাধনা সকলে যাতে যথাযথভাবে পালন করতে পারে সেই জন্য আমাদের এই উদ্যোগ।’ সাথে সাথে পবিত্র রমজান মাসের উসিলায় মহামারি থেকে পরিত্রাণ পেতে সকলের নিকট তিনি দোয়া কামনা করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভাটিয়ারি ইউনিয়নের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, মহিলা কাউন্সিলর তাসলিমা রুবি, আকবর শাহ থানা আওয়ামীলীগের সহ সভাপতি লোকমান আলী, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী, সমাজ সেবক জসিম উদ্দিন প্রমুখ।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।