সাংবাদিক আজিজুল কদিরের পিতার মৃত্যুতে প্রেস ক্লাব নেতৃবৃন্দের শোক

চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেছেন তিনি

আপডেটের সময়ঃ জুলাই ১, ২০২১

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এস এম আজিজুল কদিরের পিতা, চট্টগ্রাম কাগজ ও সেলোফিন ব্যাবসায়ী গ্রুপের কার্যকরী পরিষদের সাবেক সভাপতি, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য আলহাজ্ব এটিএম ফৈজুল কদির আর নেই।

বৃহস্পতিবার (১ জুলাই)  সকাল ৮.৩০টায় তিনি চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেছেন। তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি স্ত্রী, ছয় পুত্রসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

একইদিন বাদ আসর বাকলিয়া বড়কবরস্থান এলাকার মজিদিয়া মাদ্রাসা প্রাংগনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাকে বড় কবরস্থানে দাফন করা হয়।

ব্যবসায়ী ও সমাজসেবক এটিএম ফৈজুল কদিরের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে শোকবিবৃতি প্রদান করা হয়।

এক শোক বার্তায় প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস এবং সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, মরহুম ফৈজুল কদির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এসএম নছরুল কদির, বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত মেজর ডা: এসএম মাহবুবুল কদিরের পিতা।

নিউজ ডেস্ক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।