সকল ওয়ার্ডে পর্যায়ক্রমে করোনা প্রতিরোধক বুথ স্থাপন হবে: চসিক মেয়র


আপডেটের সময়ঃ মে ১৬, ২০২১


চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী নগরীকে করোনামুক্ত করতে ৪১টি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ গড়ে তোলার ঘোষণা দিয়েছেন।

শনিবার বিকেল ৩টায় বহদ্দারহাটে তার বাসভবনের সামনের সড়কে করোনা প্রতিরোধক বুথ স্থাপনকালে তিনি এ কথা বলেন।

হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক যুক্ত এই করোনা বুথ উদ্বোধনকালে তিনি বলেন, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কোনো বিকল্প নেই। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪১টি ওয়ার্ডের জনসাধারণকে করোনা থেকে সুরক্ষিত রাখতে আমরা ৪১টি ওয়ার্ডে এই করোনা প্রতিরোধক বুথ গড়ে তুলব। সাধারণ জনগণ যেন করোনা সুরক্ষা সামগ্রী হাতের নাগালে পায় আমরা সেই ব্যবস্থা করতে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, নগর যুবলীগের সদস্য আনোয়ার হোসেন, নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মেয়রের ব্যক্তিগত সহকারী ফখরুল ইসলাম, মোর্শেদ আলম, মনি রাজ, হোসাইন আহমেদ রুবেল, কামরুল হাসান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমসহ স্থানীয় নেতারা।  এটিএম বুথের আদলে তৈরি এই করোনা প্রতিরোধক বুথে রয়েছে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও ব্যবহারিত পুরাতন মাস্ক ফেলে দেওয়ার একটি ডাস্টবিন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।