শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্টের যাত্রা শুরু


আপডেটের সময়ঃ অক্টোবর ৮, ২০২১

শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট এর যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ লাইন্স মাঠে উর্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো.রুহুল আমিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সভাপতি সালেহ মোহাম্মদ তানভীর।

১৯৭৫ এর ১৫ আগস্টের কালোরাত্রে ঘাতকগোষ্ঠীর হাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের সাথে নির্মম ভাবে নিহত হন তাঁর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল। তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে আগামী ১৮ অক্টোবর তাঁর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার উদ্যোগে সাইফ পাওয়ার টেকের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

মহানগরীতে অবস্থানরত স্কুল সমূহ থেকে বাছাইকৃত সেরা ৩২ টি স্কুল টীম এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।  উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দামপাড়া এসএএফ মাঠে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে সেন্ট্রাল পাবলিক স্কুল এবং দামপাড়া পিওএম মাঠে দিলোয়ারা জাহান মেমোরিয়াল স্কুল ৭-০ গোলে পরাজিত করে খান সাহেব আব্দুল হাকিম উচ্চ বিদ্যালয়কে। চারটি ভেন্যুতে পুরো টুর্নামেন্টের ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মবার্ষিকীতে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে  অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলম, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মো. আমির জাফর, শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট আয়োজক কমিটির চেয়ারম্যান, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও উপ- পুলিশ কমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসান, বিপিএম(বার), পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক ও খেলোয়াড়বৃন্দ, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।