শেকড়ের ২য় বর্ষপূর্তিতে মাস্ক ও কম্বল বিতরণ


আপডেটের সময়ঃ ডিসেম্বর ১১, ২০২০


সামাজিক সংগঠন শেকড় এর ২য় বর্ষপূর্তি উপলক্ষে কম্বল ও মাস্ক বিতরণ এবং সংববর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (১১ ডিসেম্বর) বিকাল ৪টায় নগরীর সদরঘাট পিকেসেন রোডে সংগঠনের সভাপতি লিটন মহাজনের সভাপতিত্বে ও সামাপদ চৌধুরী সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা শওকত হোসেন, মাইনুল হক লিমন, ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম মাসুম, সাবেক ও বর্তমান আওয়ামী লীগ মনোনীত মহিলা কাউন্সিলর প্রার্থী নীলু নাগ।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রঞ্জন চৌধুরী, কাঞ্চন চৌধুরী, সুমন সেন, সুমন চক্রবর্তী, রূপম ভট্টাচার্য্য, ইয়াসির আরাফাত পাবলু, পরিতোষ নন্দী, রিটন মল্লিক, সান্টু চৌধুরী, উজ্জ্বল দে, বিকাশ চক্রবর্তী, হারাধন ভৌমিক উত্তম ভট্টাচার্য্য, সুরঞ্জিত বিশ্বাস, অভিজিৎত চক্রবর্তী, রবিশংকর চক্রবর্তী, নুপুর দত্ত, মোর্শেদ রহমান, আমিনুল রশিদ রাজা, আশীষ দাশ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৌতম ভট্টাচার্য্য, তপন ধর, শওকত ওসমান মুন্না, মো. নাছির উদ্দীন, রফিকুল মান্নান জুয়েল, ডা. সজীব তালুকদার, হুমায়ুন রশিদ রাজীব, অলক চৌধুরী শিবু, শিবু ভট্টাচার্য্য, ঝন্টু সরকার, সজীব দাশ, অনুরূপ দে প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘দুঃস্থ ও অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসা প্রত্যেক মানুষের নৈতিক দায়িত্ব। আজকে শেকড় যে আয়োজন করেছে তা সত্যি প্রশংসনীয়। আগামীতে তাদের কর্মতৎপরতা আরো বেগমান হবে এবং মানবিক উদ্যোগ অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করা হয়।’

অনুষ্ঠানে শেকড়ের ২য় বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয় এবং শেষে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করেন অতিথিরা। এছাড়া ইয়াসির আরাফাত পাবলুকে দেওয়া সংগঠনের পক্ষে থেকে দেওয়া হয় সংবর্ধনা।

অনুষ্ঠানের শুরুতে মহানগর আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক এমএ রশিদের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন এবং সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম ও এ কে এম শফিউল্লাহ এর রোগমুক্তি কামনায় দোয়াপ্রার্থনা করা হয়।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।