শিক্ষা উপ-মন্ত্রীর পক্ষে নগরীর মোড়ে মোড়ে নিত্যপন্য সামগ্রী বিতরণ


আপডেটের সময়ঃ মে ১৮, ২০২১


লকডাউনে শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির পক্ষে থেকে অসহায় হয়ে পড়া ও কর্মহীন হয়ে পড়া  মানুষদের মাঝে নগরীর মোড়ে মোড়ে উপহার স্বরুপ নিত্যপন্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চু একটি ট্রাকে করে মঙ্গলবার (১৮ মে) রোজ  বিকালে নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে ঈদ উপহার স্বরুপ নিত্যপন্যসামগ্রী বিতরন করেন। প্রথমে নগরীর জিইসির মোড় ভাসমান মানুষদের মাঝে বিতরন শুরু করে তারপর বিভিন্ন স্পটে গিয়ে  নিত্যপন্য সামগ্রী বিতরন করা হয়।

বিতরনকালে আরশেদুল আলম বাচ্চু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানুষের কথা চিন্তা করে দলীয় নেতা-কর্মীসহ সকলকে মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন সে নির্দেশনায় মোতাবেক শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি সারা চট্টগ্রামের ইফতার সামগ্রী, ঈদ উপহার, লকডাউনে নিত্যপন্য সামগ্রীসহ নগদ অর্থও বিতরন করছেন। মানব সেবার চেয়ে  কোন সেবায় উত্তম সেবা হতে পারে না তাই করোনা চলাকালিন সময় থেকে আজ অব্দি পযর্ন্ত শিক্ষা উপ-মন্ত্রী চট্টগ্রামের মানুষের সেবায় রাতদিন কাজ করছেন ।

এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ- শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সাঃ সম্পাদক মোঃ ইলিয়াস উদ্দীন, রফিকুল ইসলাম রুবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও বেসরকারী কারা পরিদর্শক ইয়াছিন আরাফাত কচি, আদনান ইসলাম, সরফুর আনাম জুয়েল, সৈয়দ আনিসুর রহমান, কামরুল ইসলাম রাসেল, তোফায়েল আহমেদ মামুন, এম হাসান আলী ইমাম উদ্দীন নয়ন,মোঃ সালাউদ্দীন  আনসারুল্লাহ সৌরভ, শাহাদাত হোসেন হিরা, আব্দুল হাকিম ফয়সাল, আবু সাইদ মুন্না, সালাউদ্দিন আরজু, সোহেল তালুকদার, ইউসুফ আলী বিপ্লব, মোঃ ওমরগনিসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।