শতাধিক হতদরিদ্রের মাঝে বিটিএমসি’র সাবেক মহাব্যবস্থাপকের উপহার সামগ্রী


আপডেটের সময়ঃ এপ্রিল ১১, ২০২১


মিরসরাইয় জোরারগঞ্জের করেরহাট পশ্চিম জোয়ার গ্রামে শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী পাঠানো হয়েছে।

রোববার (১১ এপ্রিল) সকাল থেকে দিনব্যাপী মিরসরাই এসোসিয়েশন-চট্টগ্রাম’র সাবেক সভাপতি, উপদেষ্টা ও দাতা সদস্য, বিটিএমসি এর সাবেক মহাব্যবস্থাপক (ফিনান্স), বারৈয়ারহাট বিশ্ববিদ্যালয় কলেজের পরিচালনা পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ম. নুরুল আবছরের ব্যক্তিগত উদ্যোগে এলাকার শতাধিক হতদরিদ্র পরিবারের ঘরে ঘরে চাল, ডাল. তেল, ছোলা, আলু, তেল, লবণসহ উপহার স্বরূপ এসব ইফতার সামগ্রী পাঠানো হয়েছে।

এ সময় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ম. নুরুল আবছর বলেন, বৈশ্বিক করোনা পরিস্থিতিতে রমজান মাস শুরু হচ্ছে। খেটে খাওয়া মানুষরা বড় বিপাকে পড়েছে। শুধু নিজের জন্য নয়, অন্যের জন্যও মাঝে মাঝে বাঁচতে হয়। তাই আমার এই ক্ষুদ্র নিবেদন।

এ সময় উপস্থিত ছিলেন, জামশেদ আলম, নাছির উদ্দিন আহমেদ, মিসেস পারভীনসহ এলাকার স্বেচ্ছাসেবকরা। এর আগে গত বছরের ৫ মে  বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ম. নুরুল আবছরের ব্যক্তিগত উদ্যোগে শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।