শতাধিক পাহাড়ী ও অসহায় পরিবারের মুখে হাসি ফুটালো রাঙামাটি রিজিয়ন


আপডেটের সময়ঃ জুন ৩, ২০২১


রাঙামাটি পৌর এলাকার শতাধিক পাহাড়ী ও অসহায় এবং সুবিধা বঞ্চিত মানুষের হাতে ত্রান সহায়তা তুলে দিয়ে হাসি ফুটোলো বাংলাদেশ সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়ন।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম দিক নির্দেশনায় সুবিধা বঞ্চিতদের হাতে ত্রান তুলে দেন রাঙামাটি সদর জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর রেজাউল করিম, রাঙামাটি জোনের এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন মোঃ নাছমুছ ছাকিব।

খাদ্য সহায়তা হিসাবে প্রত্যেক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ২ কেজি ডাল, ১ কেজি লবন প্রদান করা হয়।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারণের সেবায় এগিয়ে আসেছে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের দুস্থ ও অসহায় মানুষের সহায়তায় সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান রাঙামাটির সদর জোনের জোনাল ষ্টাফ অফিসার মেজর রেজাউল করিম, রাঙামাটি জোনের এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন মোঃ নাছমুছ ছাকিব।

ত্রাণ সহায়তা নিতে আসা পাহাড়ী ও অসহায় সুবিধা বঞ্চিত সাধারণ মানুষরা বলেন, করোনা ভাইরাসের শুরু থেকে আমাদের সংসারের অভাব মিটিয়ে আসছে সেনাবাহিনী। অন্যান্য প্রতিষ্ঠানের ন্যায় প্রতিটি সময় তারা আমাদের নিত্যদিনের প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী দিয়ে আমাদের পরিবারের অভাব মিটিয়ে আসছে। এতে করে এলাকার সাধারণ মানুষজন অত্যন্ত খুশি। বাংলাদেশ সেনাবাহিনীর এই মহৎ উদ্যোগকে আমরা সাধুবাদ জানাচ্ছি। এই ধরনের মহৎ কাজে যদি বিত্তবানরাও এগিয়ে আসে তা হলে আমাদের মতো হতদরিদ্র আরো অন্যান্য এলাকার মানুষ না খেয়ে থাকবে না।

নিজস্ব প্রতিবেদক-রাঙামাটি, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।