লালদিঘী এলাকা থেকে সাংবাদিকের মোটরসাইকেল চুরি


আপডেটের সময়ঃ আগস্ট ২৫, ২০২০


চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিএফইউজে’র প্রাক্তন কার্যনির্বাহী সদস্য শামসুল হুদা মিন্টুর ১২৫ গ্ল্যামার মোটরসাইকেলটি (চট্টমেট্রো হ-১৫-৪৬৭৮) চুরি হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টায় নগরীর কোতোয়ালী থানার লালদিঘী কোর্ট রোড এলাকা থেকে মোটরসাইকেলটি চুরি হয়। ঘটনার পর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন তিনি।

সাংবাদিক শামসুল হুদা মিন্টু বলেন, সন্ধ্যা ৭টার দিকে আমার লাল রঙের মোটরসাইকেলটি কোর্ট রোডের “জমজম রেস্টুরেন্টে”র সামনে রেখে আমি আর সঙ্গীয় সালমান বিন ফারুক হোটেলে প্রবেশ করি। ৩০ মিনিট পর হোটেল থেকে বের হয়ে দেখি মোটর সাইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় একটি মামলা দায়ের করি।’

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার এসআই সঞ্জয় পাল বলেন, ‘সাংবাদিকের মোটরসাইকেল চুরি খবর পেয়ে আমি নিজেই আগ্রহ নিয়ে এ মামলাটি তদন্ত করতে নিয়েছি। আশাকরি গাড়িটি খোঁজে বের করতে পারব। এর আগেও একটি মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে দেখি সেখানে চোরাই আরও ৪টি মোটরসাইকেল পাওয়া গেছে। এটাও সেরকম হওয়ার সম্ভাবনা রয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।