রাঙামাটিতে পৌরসভার মেয়র-কাউন্সিলরদের বিদায় ও বরন অনুষ্ঠান অনুষ্ঠিত


আপডেটের সময়ঃ মার্চ ১৯, ২০২১


রাঙামাটি পৌরসভার নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের বরণ এবং কাউন্সিলরদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই মার্চ) সকাল সাড়ে ১০ টায় পৌরসভার উদ্যোগে পৌর হলরুমে এই বরণ ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই দু’বারের নির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী ও কাউন্সিলরবৃন্দদের ফুলের তোড়া দিয়ে বরণ এবং সম্মাননা স্মারক প্রদান করেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি পৌরসভার নির্বাহী প্রকৌশলী আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার হিসাব রক্ষক ফারুক আহমেদ। এছাড়ও সভায় রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর কালায়ন চাকমা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন, ১নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় সংবর্ধিত মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, আমি পৌরবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। জনগণের সেবা করার জন্য এসেছি। কোন ধরনের অনিয়ম দুর্নীতি সহ্য করবো না। অনিয়ম করলে পৌর পরিষদের কাউন্সিলর, কর্মকতা-কর্মচারী এবং আমার সাথে যারা আছে তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা।’

এসময় রাঙামাটিতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক ও নব-নির্বাচিত কাউন্সিলরগণসহ পৌরসভায় কর্মরত অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গেলো ১৪ই ফেব্রুয়ারী চতুর্থ ধাপে  রাঙামাটি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আ’লীগ মনোনীত নৌকার মেয়রপ্রার্থী আকবর হোসেন চৌধুরী দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়। নিজস্ব প্রতিবেদক-রাঙামাটি, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।