রাউজানে ৫০টি গৃহহীন পরিবারকে চাবি হস্তান্তর করলেন সাংসদ ফজলে করিম চৌধুরী


আপডেটের সময়ঃ জানুয়ারি ২৪, ২০২১


মুজিববর্ষ উপলক্ষে দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে। শনিবার এই জমি ও গৃহ প্রদান উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে রাউজানের সাংসদ ও রেলপথ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরীর নিজস্ব অর্থায়নে ৫০টি গৃহের চাবি হস্তান্তর করা হয়।

এছাড়া রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম এহছানুল হায়দর চৌধুরীর পক্ষ হতে ২টি গৃহ ও অফিসার্স ক্লাব রাউজানের পক্ষ হতে ১ টি এবং চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-২ রাউজানের পক্ষ হতে ১টি সহ সর্বমোট ৫৪টি নির্মিত গৃহের প্রতিকী চাবি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী উপকার ভোগীর মাঝে হস্তান্তর করেন।

এই উপলক্ষে উপজেলা পরিষদ আয়োজিত জমি ও গৃহ হস্তান্তর ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও লিকসন চৌধুরীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলামসহ ১৪ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সাংসদ ৫৪টি পরিবারকে ১টি করে খাট, ১টি করে আলনা ও প্রয়োজনীয় হাঁড়ি পাতিল প্রদানের ঘোষণা দেন। আগামী কিছুদিনের মধ্যেই এসব নিত্যপ্রয়োজনীয় আসবাবপত্র তাদের কাছে পৌঁছে দেবেন বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবি।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।