মোহরায় গৌরাঙ্গ নিকেতন উৎসব ২৪ থেকে ২৭ ফেব্রুয়ারি


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ৭, ২০২১


নগরীর মধ্যম মোহরায় গৌরাঙ্গ নিকেতন উৎসব উদ্যাপন পরিষদের প্রস্তুতি সভা গত ৫ ফেব্রুয়ারি পরিষদের চেয়ারম্যান শিল্পপতি ও সমাজহিতৈষী সুকুমার চৌধুরী বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। আগামী ২৪ থেকে ২৭ ফেব্রুয়ারি শ্রীশ্রী লক্ষ্মী নারায়ন ও শ্রীশ্রী গৌর নিতাই বিগ্রহের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব উপলক্ষে এই সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন গৌরাঙ্গ নিকেতন উৎসব উদযাপন পরিষদের কো-চেয়ারম্যান তরুণ সমাজসেবক অমিত চৌধুরী। তিনি বলেন, মানুষকে সেবা করার মধ্যদিয়ে ঈশ্বরকে লাভ করা যায়। মানব সেবাই প্রকৃত সেবা। আমার দাদু প্রয়াত গৌরাঙ্গ চন্দ্র চৌধুরী ও আমার পিতা সমাজসেবক সুকুমার চৌধুরী শিখিয়েছেন কিভাবে মানব সেবার মাধ্যমে প্রকৃত আনন্দ লাভ করা যায়। তিনি আসন্ন গৌরাঙ্গ নিকেতন উৎসব সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

সভায় বক্তব্য রাখেন গৌরাঙ্গ নিকেতন উৎসব উদযাপন পরিষদের উপদেষ্টা যথাক্রমে অধ্যাপক দিলীপ চৌধুরী, দিপক দেওয়ানজী, মনোজ দত্ত, ডা. বিপ্লব দেওয়ানজী, শ্রীপতি রঞ্জন চৌধুরী, স্বপন কুমার ঘোষ, কৃষ্ণপদ ঘোষ, অ্যাড. শিবু চন্দ্র মজুমদার, অ্যাড. সাধন মজুমদার, সঞ্জয় চৌধুরী, সমীরণ মল্লিক, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চান্দগাঁও থানা শাখার সভাপতি মতিলাল দেওয়ানজী, চট্টগ্রাম মহানগর পূজা পরিষদের সাবেক সভাপতি সাধন ধর, সংগঠনের নেতৃবৃন্দ সজল বৈদ্য, সানু বিশ্বাস, অসীম চৌধুরী মিন্টু, প্রিয়তোষ বিশ্বাস, পংকজ চৌধুরী, বাবু সেন, প্রিয়তোষ ঘোষ, পীযুষ চৌধুরী বসু, টিটন চৌধুরী, অঞ্জন ঘোষ, আশুতোষ ঘোষ, রাজীব দত্ত, শিবু দাশ, অসিত চৌধুরী, সমর দেব স্বপন, পিন্টু তালুকদার, আশুতোষ চৌধুরী, দীপঙ্কর দেওয়ানজী, টিটু দেওয়ানজী মানু, শিমুল চৌধুরী, সাগর দাশ, ঝুলন দাশ, প্রদীপ সেন লাতু, সুব্রত সেন, হারাধন চৌধুরী, অভি চৌধুরী তমাল, রঞ্জন সেন, নিউটন কুমার মজুমদার, যীশু চৌধুরী, মিশু চৌধুরী প্রমুখ। এছাড়াও সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সনাতনী সংগঠনের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত করেন। সভায় উৎসব উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে চারদিনব্যাপী বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানমালার সিদ্ধান্ত গৃহিত হয়।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।