মিরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যানের ওপর দুর্বৃত্তের হামলা, গাড়ি ভাংচুর


আপডেটের সময়ঃ নভেম্বর ১৯, ২০২০


চট্টগ্রামের মিরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিনের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার ব্যক্তিগত গাড়িও ভাংচুর করা হয়।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল ৮টার দিকে ওই উপজেলার নিজামপুর কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার গিয়াস উদ্দিন বলেন, আমার এক কর্মীর বাড়িতে রাতের গভীরে হামলা চালিয়ে দুটি মোটর সাইকেল পুড়িয়ে দেয় এবং ভাংচুর করা হয়। খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকালে আমি তার বাড়িতে যাই। ফেরার পথে নিজামপুর কলেজের সামনে আমার গাড়িতেও অতর্কিত হামলা চালানো হয়। এদিকে, আহত গিয়াস উদ্দিনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

চমেক সূত্রে জানা গেছে, আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ২৬ নম্বর ওয়ার্ডে পাঠিয়ে দেন। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল আউয়াল তুহিনের বাড়িতে হামলার খবর পেয়ে নিজামপুর কলেজ এলাকায় গেলে গিয়াস উদ্দিনের উপর দুর্বৃত্তরা হামলা করে। এসময় তাঁর  গাড়িও ভাংচুর করে।

তুহিন বলেন, সীতাকুণ্ড উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের নেতৃত্বে স্থানীয় কিছু দুর্বৃত্ত আমার বাড়িতে বৃহস্পতিবার ভোর রাতে হামলা করে কয়েকটি মোটর সাইকেল পুড়িয়ে দেয় এবং বাসায় ভাংচুর করে। সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন সকালে আমার বাড়িতে এলে দুর্বৃত্তরা তার ওপরও হামলা চালায়। এসময় তিনি আহত হন এবং তার গাড়ি ক্ষতিগ্রস্থ হয়। এ বিষয়ে সেল ফোনে যোগাযোগ করা হলে মিরসরাই থানার ওসি মজিবুর রহমান বলেন, হামলার খবর তারা পেয়েছেন, তবে এ সংক্রান্ত কোনো অভিযোগ না পাওয়ার কথা জানান।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।