মানবাধিকার কর্মী ও পেশাজীবি সংগঠক জয়দেব বৈদ্য’র জন্মদিন উদযাপিত


আপডেটের সময়ঃ নভেম্বর ১০, ২০২০


মানবাধিকার কর্মী ও ইনষ্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশে(আইডিইবি) চট্টগ্রাম জেলার সাংগঠনিক সম্পাদক জয়দেব বৈদ্যের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা সোমবার (৯ অক্টোবর) স্হানীয় একটি রেস্টুরেন্টে পিএসডিইবি’র সভাপতি হাসমত আলীর সভাপতিত্বে ও পাপন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক  প্রকৌঃ সুপন বড়ুয়া চৌধুরী,  শুভেচ্ছা বক্তব্য রাখেন আইডিইবির কেন্দ্রীয় সহ সভাপতি জাফর সাদেক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এরশাদ হোসেন,জাতীয় দাবাড়ু ও ক্রীড়া সংগঠক সৈয়দ তারেক, আই,ডি,ই,বি অর্থ সম্পাদক সেলিম উদ্দীন,  তরুণ উদ্যেক্তা মাহফুজুর রহমান,বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ চট্টগ্রামের সিনিয়র সহ সভাপতি আব্দুল খালেক, প্রাবন্ধিক নাজিমউদ্দীন এ্যানেল, আকবর খান, রাজীব চৌধুরী,  অনুপম বাশার,আশরাফ শাহেদ, শংকর চাকমা, প্রমুখ।

বক্তারা সংগঠক জয়দেব বৈদ্যের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকাণ্ডের তথা লকডাউনকালীন সময়ে তাঁর মানবিক কাজের ভূয়সী প্রশংসা ও দীর্ঘায়ু কামনা করেন।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।