মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে সুজিত দাশের মতবিনিময়

সুজিত দাশ সাধারণ সম্পাদক পদপ্রার্থী

আপডেটের সময়ঃ জুন ১৭, ২০২১

দীর্ঘ ২০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। দুই দফা স্থগিত হওয়ার পর শনিবার (১৯ জুন) অবশেষে ভার্চুয়াল মাধ্যমে এই সম্মেলন করার ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর একটি রেস্টেুরেন্টে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা সুজিত দাশ।

১৯৯২ সাল থেকে নিজামপুর ডিগ্রী কলেজে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়ার পর থেকে বিভিন্ন সময়ে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে আসীন ছিলেন। মত বিনিময়কালে সুজিত দাশ বলেন, ২০০৬ সাল থেকে তিনি স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির হাল ধরেন। রাজনীতির দীর্গ সময়ে বিভিন্ন সময়ে তিনি বিএনপি জামায়াতের হাতে নির্যাতিত ও জোট সরকারের আমলে কারবরণ করেন। এই সাবেক ছাত্রনেতা দুই বার তার এলাকায় চসিক র্নিবাচনে কাউন্সিলর প্রার্থী হয়ে তৃতীয় স্থান লাভ করেন। তিনি সম্মেলনে ত্যাগীদের মূল্যায়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

নিজস্ব প্রতিবেদক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।