ভাড়া নিয়ে কথা কাটাকাটি: চলন্ত বাস থেকে ফেলে দিল যাত্রীকে


আপডেটের সময়ঃ নভেম্বর ১৪, ২০২১

চট্টগ্রাম মহানগরীর লালখান বাজার এলাকায় ভাড়া নিয়ে বিতর্কের জেরে চলন্ত বাস থেকে আব্দুল হামিদ (৫১) নামে এক যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে হেল্পার। এ ঘটনায় পুলিশ ওই বাসের চালক মো. আশরাফ (১৮) ও হেল্পার মো. হানিফকে আটক করেছে।

শুক্রবার রাতে বিমানবন্দর সড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আব্দুল হামিদ ওয়াসার মোড় থেকে লালখান বাজার গিয়ে পাঁচ টাকা ভাড়া দেন। কিন্তু হেল্পার আট টাকার জন্য চাপ দিতে থাকলে এ নিয়ে হেল্পার হানিফের সঙ্গে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে তাকে বাস থেকে নিচে ফেলা দেওয়া হয়।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট থেকে সী-বিচগামী ১০ নম্বর (চট্ট মেট্টো জ-১১-১৮৭২) বাসের যাত্রী ছিলেন আব্দুল হামিদ। ভাড়া নিয়ে বিতর্কের জেরে হামিদকে লাথি দিয়ে গাড়ি থেকে ফেলে দেন বাসের চালক ও হেল্পার।

আহত যাত্রী হামিদ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ঘটনায় জড়িত চালক ও হেল্পারকে আটক এবং বাসটি জব্দ করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।