বিএনপি বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়েছে: আ জ ম নাছির উদ্দীন


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ৩, ২০২০


চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি সব সময় স্বাধীনতা বিরোধী শক্তির সাথে আঁতাত করে এদেশে পাকিস্তানী চেতনা কায়েম করার অপচেষ্টা চালিয়েছে। ক্ষমতায় থাকাকালীন  মেজর জিয়াউর রহমান জাতির জনকের আত্মস্বীকৃত খুনিদেরকে রাষ্ট্র যন্ত্রে স্যাটেল করেছে। তাদেরকে বিভিন্নভাবে আশ্রয় প্রশ্রয় দিয়ে গেছে। এদেশে যাতে জাতির জনকের হত্যার কোন বিচার না হয় সেজন্য পাস করেছিলেন ইনডেমিনিটি অধ্যাদেশ। তার স্ত্রী খালেদা জিয়াও হেঁটেছেন স্বামীর দেখানো পথে। বঙ্গবন্ধুকে যাতে জাতির হৃদয়ে প্রশ্নবিদ্ধ করে রাখা যায়,  বঙ্গবন্ধুর মত এক মহীরুহ নেতাকে নিয়ে জাতি যাতে বিভ্রান্ত থাকে সেজন্য অপপ্রচার, প্রপাগান্ডা এহেন কোন কাজ নেই তিনি করেননি। শেষ পর্যন্ত জাতির কলঙ্কিত দিন এই ১৫ আগস্ট তারিখকে তিনি বানিয়েছেন তার জন্মদিবস। বিএনপির কর্মকান্ডই প্রমান করে জাতির জনকের হত্যাকান্ডের সাথে তারা জড়িত।  বঙ্গবন্ধু ইতিহাসের সন্তান।  হাজার বছরের বাঙালির ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ এই বঙ্গবন্ধু।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর ) ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ১৪নং লালখাঁন বাজার ওর্য়াড আওয়ামী লীগ আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আলহাজ্ব সিদ্দিক আহমেদের সভাপত্বিতে দিদারুল আলম মাসুমের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন মমিনুল হক মোমিন যুগ্ন আহবায়ক খুলশী থানা আওয়ামী লীগ, এম এ কাদের সাংগঠনিক সম্পাদক লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ , আওয়ামী লীগ নেতা  এস এম ইব্রাহিম ,শাজাহান কোম্পানি, রফিক সওদাগর, সমীর কান্তি দেয়, মোঃ শাহাজান, ওবায়দুল কায়েস, এড.এপিপি আব্দুল্লাহ হাসান পিকু, আলী আহমেদ, মোঃআলী, শফিউল আলম বাবু, জাহেদুল কাদের নিপু, শাহাজান লিটন , আনিসুর রহমান চৌধুরী, এনামুল হক বকুল, সোহেল খান, আনোয়ার, কামরুল,আলী আক্কাস, জাহেদুল ইসলাম কাজল, মোঃ ফরিদউদ্দিন রানা, তুহিন, মহানগর যুবলীগ নেতা আজমল হোসেন হিরু, মহানগর যুবলীগ নেতা তৌহিদ আজিজ ,সুমন দেবনাথ, ওয়াহিদুল আলম শিমুল, আফতাব আহমেদ, সজিব আহমেদ, গোলাম রসুল নিশান, মোশাররফ হোসেন লিটন, ওয়ার্ড যুবলীগ নেতা জাফর আহমেদ রাহাত, মাইনুদ্দিন হানিফ , ইউসুফ খান,মামুন,মোরশেদ ,আব্দুল্লাহ আল মামুন, হাসান সোহাগ সহ ওর্য়াড আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ,সেচ্ছাসেবক লীগ,মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।