বাঘাইছড়িতে ইউপি সদস্য সমর হত্যায় জড়িত সন্দেহে যুবক আটক


আপডেটের সময়ঃ মার্চ ১৮, ২০২১


রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদে ঢুকে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহ সুমন চাকমা নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে বিজিবি। আটক যুবক বাঘাইছড়ি ইউনিয়নের লম্বাছড়া এলাকার মেরি চাকমার ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

গত ২৪ ফেব্রুয়ারী  বুধবার দুপুর ১ টার দিকে  উপজেলা পরিষদে ঢুকে  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে ইউপি সদস্য ও জেএসএস এমএন লারমা দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যা করে দুবৃর্ত্তরা। পরে তারা  ফাঁকা গুলি করে পালিয়ে যায়।

এ ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান বড় ঋষি চাকমাসহ জেএসএস সন্তু লারমা দলের ১৮ জনকে আসামি করে মামলা করে নিহত সমর বিজয় চাকমার ভাই বিনয় চাকমা। এরপর থেকেই এলাকায় শান্তি ফিরিয়ে আনতে ও আসামিদের আটক করতে পুলিশের পাশাপাশি বিজিবিও নিয়মিত টহল জোরদার করে।

বুধবার (১৭ মার্চ) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে সুমন চাকমাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিজিবি।

বাঘাইছড়ি থানার এসআই সাইদ আসাদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন আসামিকে রাঙামাটি আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

নিজস্ব প্রতিবেদক-রাঙামাটি, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।