প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত কৃষকের অবস্থা সংকটাপন্ন


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ১৮, ২০২১


চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত কৃষক হাকিম মিয়া (৬০)।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) পর্যন্ত চমেকের ৭৯ নং ওয়ার্ডের ৬৩ নং বেডে চিকিৎসাধীন ওই কৃষকের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। এর আগে গত বুধবার বিকেলে নিজ বাড়িতে তার উপর এমন হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে ওই কৃষকের পরিবারের পক্ষ থেকে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, গত বুধবার বিকেলে পটিয়ার আশিয়ার ইউনিয়নের পূর্ব পাড়া নিজ বাড়িতে ওই কৃষকের ঘরে ঢুকে হামলা চালানো হয়। এ সময় তিনি কিছু বুঝে উঠার আগে পটিয়ার আশিয়া ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক প্রকাশ কালা নুরু ও তার ছেলে মাহমুদুল হক ঘরে ডুকে কৃষককে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় কৃষক পরিবারের সদস্যদের আত্মচিৎকারে আশে পাশের লোকজন এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ওই কৃষককে চট্টগ্রামে হাসপাতালে নিয়ে আসা হয়। গত রাতে ওই পরিবারের পক্ষ থেকে পটিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়। এ বিষয়ে পটিয়া থানা পুলিশ কৃষকের বাড়িতে ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।