প্যাসিফিক জিন্সের পরিচালকের বিরুদ্ধে ধর্ষিতার মামলা


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ২, ২০২০


চট্টগ্রামের শিল্পগ্রুপ প্যাসিফিক জিন্সের পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর এক নারীকে ধর্ষণ করে মামলার আসামী হয়েছেন। গত রোববার রাতে ধর্ষণের শিকার নারী বাদী হয়ে উত্তরখান থানায় মামলাটি দায়ের করেছেন। এর আগে ওই নারী তানভীরের বাসা চট্টগ্রামে হওয়ায় কোতোয়ালী থানায়ও মামলা করতে আসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর একবছর আগে ঢাকায় বসবাসরত ওই নারীর সঙ্গে সৈয়দ মোহাম্মদ তানভীরের সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে ২০১৯ সালের ১ নভেম্বর দেখা করেন তারা। তাকে ঢাকার উত্তরখান থানা এলাকার একটি রিসোর্টে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন তানভীর। এরপর থেকে তাকে বারবার বিয়ের প্রতিশ্রুতি দেন এবং আরও কয়েকবার শারীরিক সম্পর্ক তৈরি করেন তানভীর।

এদিকে তানভীর যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়ায় ২৫ আগস্ট ওই নারী চট্টগ্রামে আসেন এবং ২৭ আগস্ট ওই নারী নগরীর কোতোয়ালি থানার পাথরঘাটা এলাকার মিরিন্ডা লেনে তানভীরের বাসায় যান। কিন্তু সেখানে তানভীরের পরিবারের সদস্যদের কাছে দুর্ব্যবহারের শিকার হন। পরে ২৯ আগস্ট আবারও ওই বাসায় গিয়ে লাঞ্চিত হন ওই নারী। এক পর্যায়ে অপমানে নিজের শরীর নিজে ব্লেড দিয়ে কেটে আত্মহত্যার চেষ্টা করেন ভুক্তভোগী নারী। সিএমপি’র কোতোয়ালী থানা পুলিশ মেয়েটিকে উদ্ধার করে তার বক্তব্য শুনে তাকে ঢাকায় মামলা করার পরামর্শ দিলে মেয়েটি ঢাকায় গিয়ে মামলা দায়ের করেন। মামলা এবং উত্থাপিত অভিযোগের বিষয়ে জানতে চেয়ে অভিযুক্ত তানভীরের মোবাইলে একাধিকবার কল করেও কোন সাড়া পাওয়া যায়নি।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।