নিখোঁজ চবি শিক্ষার্থী আবরার লাবিব


আপডেটের সময়ঃ জানুয়ারি ৬, ২০২১


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র এসএম আবরার লাবিব নিখোঁজ হয়েছেন। হাসপাতালে অসুস্থ বাবার দেখাশোনা করে হাঁটতে বের হয়ে আর ফেরেননি তিনি।

বুধবার (৬ জানুয়ারী) এ ঘটনায়  নগরীর ডাবলমুরিং থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে লাবিবের পরিবার।

চট্টগ্রাম নগরীর চৌমুহনী এলাকায় চাচার বাসায় থেকে পড়াশোনা করছিলেন নিখোঁজ এই শিক্ষার্থী। এর আগে গত মঙ্গলবার বিকেল থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ এস এম আবরার লাবিবের ফুফাতো ভাই মোহাম্মদ সাদী বলেন, লাবিবের বাবা করোনাভাইরাস পজিটিভ, তিনি দীর্ঘদিন ধরে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি আছেন। প্লাজমা থেরাপি রসধমব দেওয়ার পরে কিছুটা সুস্থ বোধ করেন তিনি। এতদিন বাবার দেখাশোনা করতে হাসপাতালেই ছিল লাবিব। গত মঙ্গলবার বিকেল ৫ টা নাগাদ হাসপাতাল থেকে হাঁটতে বের হয়ে সে আর ফিরে আসেনি। বের হওয়ার সময় সে তার মোবাইলটাও নিয়ে যায়নি। ডবলমুরিং থানার তদন্ত কর্মকর্তা এসএম মানিক বলেন, বুধবার সকালে জিডি করা হয়েছে। আমরা পদক্ষেপ নিচ্ছি। বিভিন্ন জায়গায় খোঁজ নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।