নানিয়ারচরে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, বৃদ্ধ আটক


আপডেটের সময়ঃ অক্টোবর ৫, ২০২০


রাঙামা‌টির না‌নিয়ারচ‌রে বু‌দ্ধি ও শারী‌রিক প্র‌তিব‌ন্ধি ‌মেয়ে শিশুকে ধর্ষ‌নের ঘটনায় হারুনুর র‌শিদ (৮০) না‌মে এক বৃদ্ধ‌কে আটক ক‌রেছে পু‌লিশ।

র‌বিবার (৪ অক্টোবর) রাতে উপজেলার বু‌ড়িঘাট ইউ‌নিয়‌নের ইসলামপুর এলাকার নিজ বা‌ড়ি থে‌কে তা‌কে আটক করা হয়।

মেয় ‌শিশুর মা জানান,  আমার ১২ বছরের মেয়েটি বু‌দ্ধি ও শারী‌রিকভা‌বে প্রতিবন্ধী। মে‌য়ে‌কে বাসায় একা রে‌খে ওর বাবা জ‌মিতে চাষ কর‌তে যাই এবং আমি বাজারে করতে যায়।  এই  সু‌যোগে ওই এলাকার বৃদ্ধ হারুনুর র‌শিদ ঘ‌রে ঢু‌কে জোর পুর্বক আমার মে‌য়ে‌কে ধর্ষন ক‌রে।

তিনি বলেন, আমি এ‌সে ঘ‌রে ঢু‌কে তা দেখ‌তে পায় এবং লা‌ঠি দি‌য়ে বৃদ্ধ‌কে আঘাত ও চিৎকার কর‌তে থা‌কে। প‌রি‌স্থি‌তি বেগ‌তিক দে‌খে বৃদ্ধ পা‌লি‌য়ে যায়।

নানিয়ারচর থানার এস আই মিজান ঘটনার কথা স্বীকার ক‌রে বলেন, ” ঘটনায় ভিকটিমের মাতা লিখিত অভিযোগ দি‌লে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়। রাতেই আসা‌মি‌কে আটক জেল হাজ‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে।

এ‌দি‌কে সোমবার (৫ অক্টোবর) দুপু‌রে রাঙামা‌টির সি‌নিয়র চিফ জু‌ডি‌শিয়াল ম্যা‌জি‌স্ট্রেট প্রবাল চক্রবর্তীর আদাল‌তে ভিক‌টিম মেয়ে শিশু‌টি জবানবন্দি দি‌য়ে‌ছে।

নিজস্ব প্রতিবেদক-রাঙামাটি, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।