দেশের ৬৪ জেলায় সুকুমার চৌধুরী ফাউন্ডেশনের শারদ সম্মাননা প্রদান


আপডেটের সময়ঃ নভেম্বর ৪, ২০২০


সুকুমার চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের ৬৪ জেলায় সদর ও সিটি কর্পোরেশন পর্যায়ে এবার ‘বিশ্ব দুর্গাপূজা সেরা সুরক্ষিত পূজা’ শারদ সম্মাননা-২০২০ প্রদান করা হয়েছে। করোনার এই বৈশ্বিক মহামারীর মধ্যে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব  শারদীয় দুর্গাপূজা এবার সুরক্ষিতভাবে সম্পন্ন করায় মন্দির টিভি ও ওয়ার্ল্ড দুর্গাপূজা অর্গানাইজেশনের উদ্যোগে এই শারদ সম্মাননা প্রদান করা হয়।

সুকুমার চৌধুরী ফাউন্ডেশনের পরিচালক অমিত চৌধুরী জানান, এবার বিশ্বব্যাপী করোনার প্রাদুর্ভাবের মধ্যে সরকারি নির্দেশনা মেনে সুরক্ষিতভাবে পূজামণ্ডপগুলো শারদীয় দুর্গাপূজার আয়োজন করায় ফাউন্ডেশনের পক্ষ থেকে শারদ সম্মাননা দেয়া হয়েছে। তিনি আরো জানান, সেবাই সর্বশ্রেষ্ঠ ধর্ম, আমরা মানবতার সেবায় কাজ করে যেতে চাই। সেবার মাধ্যমে কাজ করে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী মাদার অফ হিউমিনিটি শেখ হাসিনার নাম উজ্জ্বল করতে চাই। সুকুমার চৌধুরী ফাউন্ডেশন করোনা মহামারীকালীন দুর্যোগে বাংলাদেশে প্রায় ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেন। সারাবছর বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম করে থাকে এই ফাউন্ডেশন।

সম্প্রতি শারদ সম্মাননা প্রদানকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক শর্মিলা চৌধুরী, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত, মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দনাথ মজুমদার, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সাবেক সভাপতি স্বপন সাহা, সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী, দপ্তর সম্পাদক বিপ্লব দে, মন্দির টিভি’র সত্যজিৎ চৌধুরী প্রমুখ।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।