তদন্ত প্রতিবেদন জমা দিতে না পারায় এজলাসে তোলা হয়নি ওসি প্রদীপকে


আপডেটের সময়ঃ নভেম্বর ৩০, ২০২০


দুর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে তদন্ত প্রতিবেদন জমা দিতে না পারায় এজলাসে তোলা হয়নি বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশকে। অবৈধ সম্পদ অর্জনের মামলায় দুর্নীতি দমন কমিশন (দুদক) আদালতে প্রতিবেদন জমা দেয়ার কথা ছিল গতকাল।

সোমবার (৩০ নভেম্বর) চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে কক্সবাজার টেকনাফ মডেল থানার বরখাস্ত হওয়া ওসি প্রদীপকে হাজির করার কথা ছিল। এজন্য বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে প্রিজন ভ্যানে আদালত প্রাঙ্গণে আনা হয় তাকে।

জানা গেছে, ‘ঘুষ ও দুর্নীতির’ মাধ্যমে প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন। মামলায় প্রদীপের সঙ্গে তার স্ত্রীকেও আসামি করা হয়েছে। প্রদীপ কারাগারে যাওয়ার পর থেকে চুমকি পলাতক রয়েছে।

দুদকের আইনজীবী মাহমুদুল হক জানান, ওসি প্রদীপকে আদালতে হাজির করার কথা ছিল। কিন্তু দুর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে তদন্ত প্রতিবেদন জমা দিতে না পারায় তাকে এজলাসে তোলা হয়নি বলে এই আইনজীবি জানান।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।