চেইন অব কমান্ড মেনে চলার আহবান মেয়র রেজাউল করিমের


আপডেটের সময়ঃ মার্চ ১০, ২০২১


চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, সম্মিলিতভাবে কাজ করলে যেকোন কাজেই সফলতা লাভ করা যায়। এজন্য দরকার কাজ করার মানসিকতা। যার যার অবস্থান থেকে নগর উন্নয়নে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান সিটি মেয়র।

বুধবার  (১০ মার্চ) বিকেলে চসিকের সভাকক্ষে  চট্টগ্রাম সিটি কর্পোরেশন শ্রমিক ও কর্মচারী লীগ (সিবিএ) নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সিটি কর্পোরেশনের যেকোন বিভাগেই শৃঙ্খলা যেনো নষ্ট না হয় সেদিকে সবার খেয়াল রাখতে হবে। চেইন অব কমান্ড যেনো লঙ্ঘিত না হয় সে বিষয়ে সিনিয়র- জুনিয়র সকলকেই সজাগ থাকতে হবে। একটি প্রতিষ্ঠানের সফলতা নির্ভর করে তার শৃঙ্খলার উপর।

অনুষ্ঠানে সিবিএ নেতৃবৃন্দরা শ্রমিক কর্মচারীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে মেয়রকে দাবীনামা পেশ করেন। সিটি মেয়র দাবীনামা গ্রহন করেন এবং উনার বক্তব্যে গ্রহনযোগ্য দাবী – দাওয়া নিয়ে ভেবে দেখবেন বলেও জানান।

সংগঠনের সভাপতি ফরিদ আহমদ এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর নেছার উদ্দিন আহমদ মঞ্জু, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।