চসিক প্রশাসকের সাথে ইউসিবিএল’র প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ২৭, ২০২০


চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে ইউসিবিএল ব্যাংক, চট্টগ্রাম এর নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করেছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর ) সকালে প্রশাসক দপ্তরে সাক্ষাতকালে চসিক এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে  ইউসিবিএল অর্থায়ন করায় তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, বর্তমানে গ্রাহক সেবায় বেসরকারী ব্যাংকগুলোর মধ্যে এই ব্যাংক অনন্য ভূমিকা রেখে চলেছে। ভবিষ্যতে তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী।

তিনি বলেন, চসিকের উন্নয়ন কর্মকান্ডে আপনাদের অংশগ্রহণ অন্যদেরও অনুপ্রাণিত করবে। দাতা সংস্থা জাইকার উন্নয়নমূলক কাজসহ আগ্রাবাদ এক্সেস রোড় ও অলংকার রোড়ের উন্নয়ন কাজে অর্থায়ন করছে এ ব্যাংক। তিনি বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ কাজগুলো নিবিড় পর্যবেক্ষণ করা হচ্ছে। প্রশাসক ইউসিবিএল ব্যাংকের পক্ষ থেকে আখতারুজ্জামান ফ্লাইওভারের চারিদিকে সিসি ক্যামেরা স্থাপন করার জন্য অনুরোধ জানান।

প্রশাসক ইউসিবিএল ব্যাংকের সাথে চসিকের বোঝাপড়ার অভাব বা সমন্বয়ের ঘাটতি থাকলে তা নিরসনে যথাযথ পদক্ষেপ নেয়া হবে বলে তাদের আশস্থ করেন এবং যেকোন ধরনের সহযোগিতার প্রদান করা হবে বলে জানান। প্রতিনিধিদল ইউসিবিএল এর পক্ষ থেকে উন্নয়ন সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস ব্যক্ত করেন।

এ সময় প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, অতিরিক্ত প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা  হুমায়ুন কবির চৌধুরী, ইউসিবিএল ব্যাংকের ডিএমডি আবুল আলম ফেরদৌস, হাবিবুর রহমান, মোসলেহ উদ্দিন মনছুর উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।