চসিককে ১ কোটি ২০ লক্ষ টাকার গৃহকর দিল চমেক


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ৬, ২০২০


চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বকেয়া গৃহকর বাবদ চসিক প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজনের নিকট ১ কোটি ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন চমেক।

রোববার (৬ সেপ্টেম্বর ) চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ পরিচালক ডাঃ আফতাবুল ইসলাম চসিক প্রশাসকের হাতে এ চেক তুলে দেন।

এসময় সচিব আবু সাহেদ চৌধুরী, প্রশাসকের  একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম,  চমেক হিবাবরক্ষণ কর্মকর্তা মোঃ শাহজাহান, চসিক এস্টেট  অফিসার  মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী, উপ-কর কর্মকর্তা আবদুল মজিদ  উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তরকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক বলেন, করোনাকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের অনেক অবদান রয়েছে। চট্টগ্রাম বিভাগে এই হাসপাতালটি সাধারণ ও মূমুর্ষ রোগীদের যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন তা অতুলনীয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের সেবার মান আরো উন্নত করার এবং দালালদের দৌরাত্ব বন্ধ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। প্রশাসক চট্টগ্রামে আরো কয়েকটি সরকারি হাসপাতাল প্রতিষ্ঠার ব্যাপারে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগীতা কামনা করেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।