চমেক হাসপাতালের গাইনী ওয়ার্ড থেকে দালাল গ্রেফতার


আপডেটের সময়ঃ অক্টোবর ৬, ২০২০


দালালির মাধ্যমে রোগীর স্বজনদের হয়রানির অভিযোগে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের গাইনী ওয়ার্ড থেকে মোশারফ হোসেন নামে এক দালালকে ধরে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এসএম হুমায়ুন কবীর হাসপাতালের গাইনী ওয়ার্ড থেকে এই দালালকে ধরে পুলিশে দেয়ার কথা জানান।

মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে ওই দালালকে পুলিশ গ্রেফতার করে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভুঁইয়া বলেন, গাইনী ওয়ার্ড থেকে এক দালালকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুরিতে। তিনি রোগীদেরকে বিভিন্নভাবে হয়রানি করতেন। হাসপাতাল দালাল নির্মূলের অংশ হিসেবে এই অভিযান চালানো হয়। এখন থেকে প্রতিদিনই এই অভিযান অব্যাহত থাকবে।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এসএম হুমায়ুন কবীর বলেন, সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল ওই ব্যক্তি। সে দীর্ঘদিন ধরে রোগীদের কাছ থেকে ওষুধের স্লিপ নিয়ে চড়াদামে ওষুধ কিনে দিত। মঙ্গলবার তাকে গাইনী ওয়ার্ড থেকে ধরে পুলিশে সোপর্দ করা হয়। হাসপাতাল দালালমুক্ত করতে এই অভিযান অব্যাহত থাকবে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।