চট্টেশ্বরী মন্দিরে পূজা দিলেন ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী


আপডেটের সময়ঃ মার্চ ২০, ২০২২

চট্টগ্রামের চট্টেশ্বরী শ্রী শ্রী কালী মায়ের মন্দির পরিদর্শন করেছেন ভারতীয় হাইকমিশনার শ্রী বিক্রম কুমার দোরাইস্বামী।

রবিবার (২০ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে চট্টেশ্বরী মন্দিরে এসে পৌঁছান। এ সময় ফুল দিয়ে হাইকমিশনারকে স্বাগত জানান চট্টেশ্বরী মন্দিরের সেবায়েত অর্পণ চক্রবর্তী। এরপর মন্দিরে পূজা দেন বিক্রম কুমার দোরাইস্বামী ও তার সহধর্মিণী সংগীতা দোরাইস্বামী।  এ সময় চট্টেশ্বরী মন্দিরের পূজারী প্রধান সেবায়েত অরুণ চক্রবর্তী পূজা ও যজ্ঞ করেন।

বিক্রম কুমার দোরাইস্বামী ও তার সহধর্মিণী সংগীতা দোরাইস্বামী কালী মায়ের মন্দির,  শিব মন্দিরে পূজা দেন এবং বিশ্ব শান্তি কামনায় বিশেষ প্রার্থনা করেন। হাইকমিশনার মন্দিরের সেবায়েত ও পূজারীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি মন্দিরের পরিবেশ দেখে ভূয়সী প্রশংসা করেন এবং পূজা দিতে পেরে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাইকমিশনার ডা. রাজীব রঞ্জন, সেকেন্ড সেক্রেটারি উদত ঝা, সাংবাদিক বিপ্লব পার্থ,  এটাচি মানিশ সিং, চট্টেশ্বরী মন্দিরের সেবায়েত বিজয় চক্রবর্তী, স্বপন চক্রবর্তী, মিলন চক্রবর্তী, বাবুল চক্রবর্তী, দেবু চক্রবর্তী, রাজু চক্রবর্তী, উজ্জ্বল চক্রবর্তীসহ দূতাবাসের কর্মকর্তারা।

নিউজ ডেস্ক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।