চট্টগ্রাম মূখী প্রাইভেট কার থেকে ২ কোটি ৩১ লাখ টাকার ইয়াবা জব্দ


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ১২, ২০২০


কক্সবাজার থেকে চট্টগ্রামমূখী একটি প্রাইভেট কার তল্লাশি করে ২ কোটি ৩১ লাখ টাকা মূল্যের ৭৭ হাজার পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

শনিবার (১২ সেপ্টেম্বর ) সকালে র‌্যাব -৭ এর একটি দল গোপন খবরের ভিত্তিতে পটিয়া থানাধীন শান্তিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ফটিকছড়ির হোয়াক্কো এলাকার বাসিন্দা জয়নাল আবেদিন মজুমদারের ছেলে ইমাম হোসেন মজুমদার (২৬) ও জোরারগঞ্জের বারইয়ার হাট এলাকার বাসিন্দা আব্দুল মাজেদের ছেলে মীর হোসেন (২৫)।

র‌্যাব -৭ এর সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান মামুন বলেন, আমরা গোপন খবরের ভিত্তিতে তথ্য পাই, কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান আসছে। এ তথ্যের ভিত্তিতে আমরা পটিয়ার শান্তির হাট এলাকায় একটি চেকপোস্ট বসাই। এসময় একটি প্রাইভেট কারে (চট্টমেট্রো-গ ১২-৯৫০৬) করে দুইজন কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছিল। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে, আমরা গাড়ি থামিয়ে তাদের সাথে কথা বলি। তাদের কথায় অসঙ্গতি পেলে আমরা তাদের গাড়ি তল্লাশি করে ৭৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করি। পরবর্তীতে আমরা তাদের দু’জনকে আটক করি।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।