চট্টগ্রাম প্রেস ক্লাবে নবাগত সদস্যদের আনুষ্ঠানিকভাবে বরণ


আপডেটের সময়ঃ নভেম্বর ১১, ২০২০


চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে অস্থায়ী সদস্যপদের জন্য মনোনীত ১৫ জন সাংবাদিককে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

নতুন সদস্যপদ প্রাপ্তদের স্বাগত জানিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ  আলী, প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম।

সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাব সাংবাদিকদের একটি ঐতিহ্যবাহী সংগঠন। দেশের নানা সংকটময় মুহূর্তেও চট্টগ্রাম প্রেস ক্লাব উল্লেখযোগ্য ভূমিকার স্বাক্ষর রেখেছে। আমরা সততা ও নিষ্ঠার সাথে কাজ করে এই ক্লাবের ভাবমূর্তি অব্যাহত রাখতে চেষ্টা করছি। প্রেস ক্লাবের সদস্যপদের জন্য মনোনীত সকলেই স্ব স্ব কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত। আপনাদের কর্ম ও মেধা দিয়ে আগামীতে চট্টগ্রাম প্রেস ক্লাবকে আরো এগিয়ে নিয়ে যাবেন-এ প্রত্যাশা।

সভায় নতুন সদস্যদেরকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ। এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম, কাজী আবুল মনসুর এবং সদস্যপদ প্রাপ্ত সাংবাদিক ইফতেখার উদ্দিন, মো. শরীফুল হক চৌধুরী, মো. এমদাদুল হক, আহমেদ মুনির চৌধুরী, দীপংকর  দাশ, সুবল  বড়–য়া, হুমায়ুন মাসুদ চৌধুরী, মো. হামিদুল ইসলাম, নাজমুল আলম সাদেকী, মো. রাজিব রায়হান, শৈবাল আচার্য্য, অনুপম শীল, হেলাল উদ্দিন সিকদার, তৃষ্ণিকা তালুকদার বড়ুয়া এবং জাহাঙ্গীর আলম (এস এম রানা) সহ অন্যরা।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।