চট্টগ্রাম-আগরতলা বাস সার্ভিস চালু


আপডেটের সময়ঃ মার্চ ১৭, ২০২২

চট্টগ্রাম-আগরতলা এসি বাস চালু করেছে স্বাধীন ট্রাভেলস। এর ফলে দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে ভারতগামী যাত্রীদের।

জানা যায়, ভারতে চিকিৎসার জন্য চট্টগ্রাম থেকে প্রতিদিন হাজার মানুষ আগরতলা হয়ে যাতায়ত করে। কিন্তু এতদিন চট্টগ্রাম থেকে আগরতলা পর্যন্ত কোন বাস সার্ভিস ছিলো না। ফলে যাত্রীদের ভোগান্তির শেষ ছিল না। ভারতগামী যাত্রীদের কথা চিন্তা করে দেশের অন্যতম বাস কোম্পানি স্বাধীন ট্রাভেলস চালু করলো চট্টগ্রাম থেকে আগরতলা পর্যন্ত এসি বাস সার্ভিস।

প্রতিদিন রাত ১২টা ৪৫ মিনিটে চট্টগ্রাম থেকে ছেড়ে যাবে বাসটি। অন্যদিকে প্রতিদিন বিকাল সাড়ে ৫টায় আখাউড়া বর্ডার থেকে চট্টগ্রাম আসবে স্বাধীন ট্রাভেলস।

এ বিষয়ে স্বাধীন ট্রাভেলসের পরিচালক এমএস আলী রিচার্ড বলেন, চট্টগ্রাম থেকে হাজার হাজার মানুষ চিকিৎসার জন্য আগরতলা হয়ে ভারতে যায়। আগরতলা থেকে চেন্নাই, হায়দ্রাবাদসহ বিভিন্ন রাজ্যে যেতে বিমান ভাড়া কম। তাই বাংলাদেশিরা ভারতে যেতে আগরতলা বর্ডারকে ব্যবহার করে। কিন্তু চট্টগ্রাম থেকে এতদিন আগরতলা পর্যন্ত কোন বাস সার্ভিস চালু ছিল না। স্বাধীন ট্রাভেলসের এই আয়োজনের মাধ্যমে ভারতগামী যাত্রীরা সহজেই চট্টগ্রাম থেকে আগরতলা পৌঁছাতে পারবে।

নিউজ ডেস্ক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।