চট্টগ্রামে শুরু হচ্ছে অনলাইন শিক্ষামেলা


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ১৭, ২০২০


চট্টগ্রামে শুরু হচ্ছে অনলাইন শিক্ষা মেলা। আগামী রোববার (২০ সেপ্টেম্বর ) থেকে দুইদিনব্যাপী এ মেলা সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে বলে জানা গেছে।

উইনিং ম্যাগনিটিউড চিটাগং এর উদ্যোগে ও মেন্টরস চিটাগং এর সহযোগিতায় আগামি রোববার ও সোমবার থেকে ‘স্টাডি ইন মালয়েশিয়া:  ভার্চুয়াল এক্সপো ২০২০’ শীর্ষক অনলাইন এই শিক্ষা শিক্ষামেলা সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে।

আয়োজক কমিটি জানান, মেলায় মালয়েশিয়ার ইউনিভার্সিটিগুলোর ভর্তির যাবতীয় তথ্য, স্কলারশীপ, আবেদনের পদ্ধতি ও ভিসা প্রসেস সম্পর্কেও আয়োজকদের কাছ থেকে বিস্তারিত তথ্য জানতে পারবেন শিক্ষার্থীরা।  থাকবে অন স্পট অ্যাপ্লিকেশন ও সার্ভিস চার্জে ওয়েবারের সুযোগ। আগ্রহীদের মেলা চলাকালীন প্রয়োজনীয় কাগজপত্র, পাসপোর্ট ও অন্যান্য নথির স্ক্যানড কপি সঙ্গে রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

মেলার আয়োজক উইনিং ম্যাগনিটিউড চিটাগং এর ম্যানেজিং পার্টনার মানজুমা মোর্শেদ বলেন, মালয়েশিয়ার শীর্ষস্থানীয় ইউনিভার্সিটিগুলো এই মেলায় অংশ নিচ্ছে। এখানে লগ ইন করেই শিক্ষার্থীরা এসব ইউনিভার্সিটির প্রতিনিধিদের সঙ্গে কথা বলে ভর্তির যাবতীয় তথ্য জানার পাশাপাশি স্পট অ্যাডমিশনের সুযোগ পাবেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।