চট্টগ্রামে শিশু চুরি: ১ নারী গ্রেফতার


আপডেটের সময়ঃ সেপ্টেম্বর ৭, ২০২০


চট্টগ্রামে চুরি হওয়া এক শিশু সন্তানকে উদ্ধার করেছে পুলিশ। এ চুরির ঘটনায় এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (৬ সেপ্টেম্বর ) গভীর রাতে নগরীর চান্দগাঁও থানার খালাসী পুকুর পাড় এলাকা থেকে ছেলে শিশুটিকে উদ্ধার করে চকবাজার থানা পুলিশ।

গ্রেফতারকৃত ফরিদা আক্তার নিহা (২২) নগরীর খালাসী পুকুর পাড় এলাকার বাসিন্দা জনৈক মো. রাজুর স্ত্রী। তবে গ্রেফতারকৃত নিহা পুলিশকে জানায়, বিয়ের কয়েকবছর পার হলেও মা হতে না পারার আক্ষেপ ঘোচাতে প্রতিবেশির সন্তান চুরি করে সে। পুলিশ তাকে গ্রেফতারের পাশাপাশি চার মাস বয়সী শিশুটিকেও উদ্ধার করেছে।

এদিকে গত রোববার দিনের কোনো একসময় বাবা-মায়ের অগোচরে আলতাফ হাসান মাহিকে চুরি করে নিয়ে যায় ফরিদা উল্লেখ করে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন জানান, ঘাসিয়াপাড়া এলাকায় ইয়াকুব কলোনিতে পাশাপাশি ভাড়া বাসায় দুই বছর ধরে দুই পরিবার বসবাস করে আসছিল। এতে তাদের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। সাত-আট মাস আগে রাজু ও ফরিদা দম্পতি ঘাসিয়াপাড়া ছেড়ে খালাসী পুকুর পাড়ে বাসা নেন। তবে তাদের মধ্যে যাওয়া-আসা ছিল।

পুলিশ জানায়, ঘটনার শিকার শিশু আলতাফ হাসান মাহি নগরীর চকবাজার থানার ঘাসিয়াপাড়া এলাকার আনোয়ার হোসেন ও কামরুন নাহার পুতুল দম্পতির সন্তান। অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে খালাসী পুকুর পাড় এলাকা থেকে তাকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় ফরিদাকে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।