চট্টগ্রামে লরির ধাক্কায় বন্দর কর্মচারীর মৃত্যু


আপডেটের সময়ঃ এপ্রিল ২৪, ২০২১


চট্টগ্রাম বন্দরের কন্টিনেন্টাল ইয়ার্ডে মালবাহী লরির ধাক্কায় এক কর্মচারীর মত্যু হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বিকাল ৪ টায় বন্দরের ৮নং কন্টিনেন্টাল ইয়ার্ডে এ দুর্ঘটনায় মৃত্যুর শিকার হলেন মাসুদ রানা (৩১) নামে ওই কর্মচারী।

নিহতকে চমেক হাসপাতালে নিয়ে আসা শাহিনুর বলেন, তিনি বাসা থেকে মোটরসাইকেলে করে বন্দরে কাজে যেতে বের হন। এসময় ৮নং ইয়ার্ডে আসলে একটি মালবাহী লরি পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি বলেন, নিহত মাসুদ রানা পেশায় বন্দরের যান্ত্রিক অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। তিনি কুষ্টিয়া বেড়ামারা থানার ইসলামপুরের মৃত জয়নাল আবেদীনের ছেলে। বর্তমানে তিনি নগরের পাহাড়তলী চাঁনমিয়া রোডের রাজ ভিলায় থাকতেন।

এদিকে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, বিকেল ৫ টায় বন্দরে লরির ধাক্কায় আহত এক কর্মচারীকে চমেক হাসপাতালে আনা হয়। এসময় জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।