চট্টগ্রামে যুবক খুনের ঘটনায় গ্রেফতার ২


আপডেটের সময়ঃ ডিসেম্বর ২০, ২০২০


চট্টগ্রাম মহানগরীতে যুবক খুনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মহানগরীর পাহাড়তলীতে আবুল খায়ের গ্রুপের কর্মচারী আনোয়ার নামের এক যুবক কথাকাটাকাটির জেরে খুনের শিকার হয়।

রোববার (২০ ডিসেম্বর) ভোর রাত ও সকাল বেলা পৃথক দু’টি অভিযান চালিয়ে নগরীর রেল স্টেশন ও পাহাড়তলী থানার আবদু পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে পাহাড়তলী থানা পুলিশ।

জানা গেছে, গ্রেফতার দু’জন হলেন আকাশ (২০) ও মিটুন (১৭)। তারা দু’জনই খুনের শিকার আনোয়ারের সহকর্মী বলে জানিয়েছেন পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম।

তিনি বলেন, খুনের শিকার আনোয়ারের মতো গ্রেফতারকৃতরাও আবুল খায়ের গ্রুপের মেরিস সিগারেটের ভ্যান চালাতেন। এরা এ মামলার এজহারভুক্ত আসামি। অন্যান্য আসামিরা পলাতক আছে। তাদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা হাসান ইমাম।

এর আগে গত শনিবার রাতে পাহাড়তলী থানার সাগরিকা রোডে ছুরিকাঘাতে খুন হন আনোয়ার। পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে আনোয়ারকে ছুরিকাঘাত করা হয়। এক পর্যায়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আনোয়ারের বাবা মো. সেলিম বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে পাহাড়তলী থানায় একটি মামলা করেন।

এদিকে গ্রেফতারের পর তাদের মহানগর হাকিম সরওয়ার জাহানের আদালতের হাজির করা হলে খুনের দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। আদালতে জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেন নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) শাহাবুদ্দিন আহমদ।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।