চট্টগ্রামে মাদক মামলায় দুই জনের ৫ বছরের কারাদন্ড


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ২৪, ২০২১


সিএমপির একটি থানায় দায়ের হওয়া মাদক মামলায় দুইজনকে ৫ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন একটি আদালত। দন্ডিতরা হলেন, আনোয়ারা উপজেলার রায়পুর এলাকার মৃত জেবন আহমেদের ছেলে মো. ইসহাক (৩৫) এবং বোয়ালখালী উপজেলার মৃত সাধন চন্দ্র সরকারের ছেলে শাম্বু নাথ সরকার (৩৭)। এর মধ্যে মো. ইসহাক পলাতক এবং শাম্বু নাথ সরকার রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। নগরের কোতোয়ালী থানায় দায়ের করা এই মাদক মামলায় বুধবার (২৪ ফেব্রুয়ারী) অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁইয়ার আদালত এ দণ্ডাদেশ দেন।

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ নোমান চৌধুরী বলেন, মাদক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাদের ৫ বছরের কারাদণ্ড এবং ৫ হাজার টাকা করেছেন। অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন।  তিনি আরও বলেন, কারাদণ্ডপ্রাপ্ত আসামিদের মধ্যে মো. ইসহাক পলাতক রয়েছেন। অন্য আসামি শাম্বু নাথ সরকারের সাজা হওয়ার কারণে তার জামিন বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ১৫ জুন সকালে কোতোয়ালী থানার নজরুল ইসলাম সড়কের মহানামা ফার্মেসীর সামনে ৫০০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তপন কান্তি শর্মা বাদি হয়ে কোতোয়ালী থানায় মাদক মামলা করেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।