চট্টগ্রামে পলিটেকনিক্যাল মোড়ে স্থাপিত সিসি ক্যামেরার উদ্বোধন


আপডেটের সময়ঃ এপ্রিল ৫, ২০২১


কিশোর গ্যাংয়ের উৎপাত, রাস্তায় চলাচলরত নারী,পথচারী ও ব্যবসায়ীদের নিরাপত্তা, অপরাধ নিয়ন্ত্রণ ও মাদক নির্মূলের লক্ষ্যে মহানগরীর নাসিরাবাদ পলিটেকনিক্যাল মোড়ে ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করা হয়েছে।

সায়েরা কাচ্চি ঘর এন্ড গ্রিল হাউজ এর উদ্যোগে  রোববার (৪ এপ্রিল)  বিকেলে সিসি ক্যামেরার উদ্বোধন করেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন উজ্জামান শাহিন।

এ সময় উপস্থিত ছিলেন, খুলশী থানাধীন ফাঁড়ির ইনচার্জ,মো. নোমান, বায়েজিদ থানা যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, নাসিরাবাদ ওয়ার্ড আ’লীগ নেতা মাকছুদ চৌধুরী, নাবিল টেডিং এর ব্যবস্থাপনা পরিচালক নোমান খোসরু চৌধুরী, সায়েরা কাচ্চি ঘর এন্ড গ্রিল হাউজের এম.ডি মো. সোহাগ হাসান, পরিচালক মো. ইব্রাহীম খান, মো. রফিক, মো. ইমরান, মো. জাহিদুল হক প্রমূখ।

এ সময় সিসিটিভি ক্যামেরা  এলাকায় অপরাধ নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখবে উল্লেখ করে ওসি বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে। বর্তমানে কিশোর গ্যাং চরমভাবে মাথাচাড়া দিয়ে উঠছে। এসবের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, আমরা আজকের অনুষ্ঠানের মাধ্যমে একটি শুভ কাজের সূচনা করলাম। আমরা জানি পাড়া, মহল্লা ও ব্যক্তিগত উদ্যোগে অনেক স্থানে সিসিটিভি ক্যামেরা রয়েছে। যা অপরাধ নিয়ন্ত্রনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।