চট্টগ্রামে নাগরিক কমিটির ইফতার বিতরণে বাচ্চু


আপডেটের সময়ঃ এপ্রিল ২৮, ২০২১


পবিত্র মাহে রমজান ও চলমান লকডাউনে চট্টগ্রাম নাগরিক কমিটির উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামীলীগের  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু ব্যাবস্পনায়  নগরীতে   পাঁচশত রোজাদার ও সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) ইফতারীর আগ মুহুর্তে নগরীর ওমেন কলেজ মোড়, ঝাউতলা ওয়ালের্স, মুরগীর ফার্ম গেইট, ফয়েসলেক ইউএসটিসি হাসাপাতাল সামনেসহ আশে- পাশের এলাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চু রান্না করা ইফতারি খাবার বিতরণ করা হয়।

এসময় আরশেদুল আলম বাচ্চু বলেন চট্টলবীর আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দীন চৌধুরীর হাতে গড়া নাগরিক কমিটি। নাগরিকদের দূভোর্গে-দুদিনে পাশে আছে। তাই জননেতা আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর শিখানো পথেই আমরা চলছি। মানুষের সেবায় মানুষের দুঃখ -কষ্টে সাথী হওয়ার চেষ্টা করছি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ- শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস উদ্দীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শওগত আলম, আশেকুন নবী, এম হাসান আলী,সাইদুর রহমান শাকিল, সৈয়দ আনিসুর রহমান, সরফুল আনাম জুয়েল, তোফায়েল আহমেদ মামুন,ইমাম উদ্দিন নয়ন, মোহাম্মদ সালাউদ্দীন, নুরনবী সাহেদ, শাহাদাত হোসেন হিরা ইমরান হোসেন, রবিউল হোসেন খুকু, আবু সাইদ মুন্নাসহ নেতৃবৃন্দ।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।