চট্টগ্রামে নতুন মাদক ক্রিস্টাল মেথ জব্দ


আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি ২৫, ২০২১


চট্টগ্রাম নগরে ১৪ লাখ টাকা আইস (ক্রিস্টাল মেথ)সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। নগরের খুলশী থানার মোজাফফর নগর বাইলেন এলাকা থেকে এই মাদক ব্যবসায়ীকে করা হয়েছে বলে

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে র‌্যাব-৭ এর পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা  হলেন- বাশঁখালী উপজেলার ছনুয়া এলাকার মখলেছুর রহমানের বাড়ির মোজাফফর আহমেদের ছেলে শফিউল আলম (৩৪) ও কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউনিয়নের চুপুয়ার এলাকার মৃত আবুল কালামের ছেলে মো.ইয়াছিন রানা (৫০)।

র‌্যাব-৭ এর পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান,  দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে নেশাজাতীয় মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) ক্রয়-বিক্রয় করে আসছে। আটক আসামি ও উদ্ধার করা মাদকদ্রব্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মোজাফফর নগরে অবস্থান করছে এমন গোপন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ২ জনকে  আটক করে। তল্লাশি করে প্যান্টের পকেট থেকে নতুন ধরনের মাদক আইস (ক্রিস্টাল) ১৪০ গ্রাম উদ্ধারসহ আসামিদের আটক করা হয়। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।