চট্টগ্রামে দীর্ঘ ৪ মাস ধরে নিখোঁজ প্রান্ত ভট্টাচার্য্য


আপডেটের সময়ঃ নভেম্বর ৪, ২০২০


চট্টগ্রামে দীর্ঘ ৪ মাস ধরে নিখোঁজ রয়েছেন প্রান্ত ভট্টাচার্য্য অনিক নামে এক কিশোর।

বুধবার (৪ নভেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে অনিকের বাবা প্রদীপ কুমার ভট্টাচার্য্য এমন তথ্য জানান।

তিনি বলেন, দীর্ঘ ৪ মাস অতিক্রান্ত হয়ে গেলেও একমাত্র ছেলেকে ফিরে না পেয়ে বিপর্যস্থ হয়ে পড়েছি।তিনি তার ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তিনি বলেন, একটি রাতও একা বাইরে না কাটানো ছেলেটি চার মাস ধরে নিখোঁজ। চট্টগ্রামে করোনা পরিস্থিতি ও লকডাউন শুরুর পর থেকে কোনোদিন বাসা থেকে বের হয়নি প্রান্ত।  সেদিন ‘একটু নিচ থেকে আসি’ বলে বের হয়ে আর ফিরে আসেনি। যাওয়ার সময় টাকা বা তার ব্যবহৃত মোবাইল ফোনও সঙ্গে নিয়ে যায়নি। সম্মেলনে প্রান্তের মা, বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ২৬ জুন সকালে পাথরঘাটার ইকবাল রোডের ফাতেমা মঞ্জিল থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে প্রান্ত। এ ব্যাপারে কোতোয়ালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। এছাড়া পিবিআই, ডিবি, র‌্যাব-৭ এর কার্যালয়েও অভিযোগ করেছে পরিবার।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।