চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ভোলার লালমোহন থানার হরিপুর থেকে তাকে গ্রেফতার করা হয়

আপডেটের সময়ঃ জুন ১৪, ২০২১

চট্টগ্রাম মহানগরে ছাত্রলীগ কর্মী আশিকুর রহমান রোহিত খুনের ঘটনায় প্রধান আসামি শাহাবুদ্দিনকে (২৬) গ্রেফতার করেছে বাকলিয়া থানার পুলিশ।

শনিবার রাতে ভোলার লালমোহন থানার হরিপুর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়। এর আগে চলতি বছরের জানুয়ারীতে নগরের দেওয়ানবাজার এলাকায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা রোহিত নিহত হন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, রোহিত হত্যা মামলায় গ্রেফতার শাহাবুদ্দিন এক নম্বর আসামি। দীর্ঘ পাঁচ মাস ধরে তিনি পলাতক ছিলেন। শনিবার তাকে ভোলা থেকে গ্রেফতার করা হয়েছে। আজ রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে ১৮ জানুয়ারি ভোররাতে চট্টগ্রামের কদমতলী ও রাজধানী ঢাকা থেকে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত মো. মহিউদ্দিন (২৯) ও সাইফুল ইসলাম বাবুকে (২০) নামে দুজনকে গ্রেফতার করে পুলিশ। গত ৮ জানুয়ারি শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম নগরীর বাকলিয়ার দেওয়ান বাজারের কেডিএস গলিতে পূর্ব শত্রুতার জের ধরে এবং মাদক সংক্রান্ত বিরোধে রোহিতকে ছুরিকাঘাত করা হলে তিনি গুরুত্বর আহত হন। পরে ১৫ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় তার মত্যু হয়। পরে এ ঘটনায় রোহিতের বড় ভাই জাহিদুর রহমান তিন জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছিলেন।

নিজস্ব প্রতিবেদক।

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।