চট্টগ্রামে ছাত্রদলের দু’পক্ষের সংঘর্ষ: আটক ৩


আপডেটের সময়ঃ ডিসেম্বর ২৮, ২০২০


চট্টগ্রামে ছাত্রদলের তিনজন কর্মী আটক হয়েছে। মহানগর ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণায় আনন্দ মিছিল করতে এসে এরা আটক হলেও পুলিশের দাবি, দুপক্ষের মধ্যে সংঘর্ষের কারণে তাদের আটক করা হয়। আটক তিনজন হলেন, মোজাম্মেল হক মনজু, তহিদুল ইসলাম সুমন ও মনিরুজ্জামান। তারা তিনজনই নতুন আহ্বায়কের অনুসারী।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে নাসিমন ভবনের বিএনপি কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, অনুমতি ছাড়া হঠাৎ করেই ছাত্রদলের শতাধিক নেতাকর্মীরা কাজির দেউড়ি থেকে বিক্ষোভ মিছিল নিয়ে তাদের পার্টি অফিসে আসছিল। সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ করে। জনমনে আতঙ্ক তৈরির কারণে মিছিল থেকে তিনজনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গত শনিবার রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল চলতি মাসে ঘোষিত ৫শ’ জনের কমিটি ভেঙে ৩৫ সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। মহানগর ছাত্রদলের নতুন এই কমিটিতে আহ্বায়ক করা হয়েছে মো. সাইফুল আলমকে ও সদস্য সচিব করা হয়েছে শরীফুল ইসলাম তুহিনকে। নতুন কমিটির নেতৃবৃন্দকে আগামী ৯০ দিনের মধ্যে তাদের অধীনস্ত সকল ইউনিট চট্টগ্রাম বিভাগীয় টিমের সাথে সমন্বয়ের মাধ্যমে গঠন করে কেন্দ্রীয় ছাত্রদলের কাছে পাঠানোর নির্দেশনা প্রদান করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।