চট্টগ্রামে গৃহবধূর মরদেহ উদ্ধার


আপডেটের সময়ঃ মে ১৯, ২০২১


চট্টগ্রাম মহানগরে লিমা আক্তার (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নগরের চান্দগাঁও থানাধীন খাজা রোডস্থ ছাত্তার কোম্পানি বাড়ির বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। লিমা আক্তার বলিরহাট এলাকার প্রবাসী সারওয়ারের স্ত্রী।

লিমা’র পিতা আব্দুল খালেক বলেন, আমার মেয়ে আত্মহত্যা করেনি। দেবর আলাউদ্দীন তাকে হত্যা করেছে। হত্যা করার পরে বাথরুমের দরজা বন্ধ করে রেখেছিল। আলাউদ্দীন ও তার মা-বাবা বাসা থেকে পালিয়ে গেছে। আমার ১ বছর দশ মাসের একটি নাতিও আছে। লিমা আক্তারের স্বামী সারওয়ার সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে কাজ করে।

চান্দগাঁও থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে জেনেছি-লিমা আক্তার কথা বলতে বলতে বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে দিয়েছিল। পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তাকে উদ্ধার করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এদিকে চমেক সূত্রে জানা গেছে, রাত সোয়া ১২টার দিকে ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসা হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।