চট্টগ্রামে ‘খুন করে’ পালিয়ে যাওয়া ব্যক্তি গ্রেফতার


আপডেটের সময়ঃ মার্চ ১৫, ২০২১


চট্টগ্রাম নগরীতে নিজ বাসা থেকে শ্বাসরোধে খুন হওয়া নারীর লাশ উদ্ধারের ঘটনায় পলাতক স্বামীকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৪ মার্চ) ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আকবর শাহ থানার পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে খুনের বিষয়টি স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার তাজুল ইসলাম (৪০) নোয়াখালী জেলার সুধারাম থানার পূর্ব এওজবালিয়া গ্রামের মৃত শাহ আলম চৌধুরীর ছেলে বলে পুলিশ জানায়।

গ্রেফতার তাজুলকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজার আদালতে হাজির করে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। শুনানি শেষে আদালত দু’দিন মঞ্জুর করেছেন বলে জানিয়েছেন আকবর শাহ থানার ওসি জহির হোসেন।

তিনি বলেন, গত ১২ মার্চ রাতে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনির জি-ব্লকের মোবারক হোসেনের টিনশেড ভাড়াঘর থেকে তাজুলের স্ত্রী রীমা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর পুলিশ পলাতক তাজুলকে গ্রেফতারে অভিযানে নামে। ওসি জহির হোসেন বলেন, রীমা ছিল তাজুলের তৃতীয় স্ত্রী। হত্যাকাণ্ডের পর সে পালিয়ে তার দ্বিতীয় স্ত্রীর বাবার বাড়িতে আশ্রয় নেয়। আমরা সেখান থেকে তাকে গ্রেফতার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাজুল জানিয়েছে, ঝগড়ার জেরে রীমাকে সে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

পরিবার ও দেশকে সুস্থ রাখতে ঘরে থাকুন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরের বাইরে গেলে মাস্ক পরিধানসহ নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সৌজন্যেঃ দেশচিত্র ডটনেট।